বাংলাদেশের কিংবদন্তি অভিনেতা নায়করাজ রাজ্জাকে দেখতে হাসপাতালে তার সহকরমিরা ভিডিও


নায়করাজ রাজ্জাক আর চিত্রনায়ক শাকিব খান। একজন চলচ্চিত্রের কিংবদন্তী আর অন্যজন বাংলাদেশের চলচ্চিত্রের এ সময়ের শীর্ষ নায়ক। আজ ২১ আগস্ট সোমবার সন্ধ্যায় রাজ্জাকের মৃত্যু সংবাদ শুনে শোকে স্তব্ধ হয়ে যান। কিছুক্ষণ পর ছুটে যান রাজধানীর ইউনাটেড হাসপাতালে। সেখানে এসেই কান্নায় ভেঙে পড়েন তিনি।
নায়করাজ রাজ্জাকের স্মৃতির প্রতি শ্রদ্ধা জানিয়ে চ্যানেল আই অনলাইনকে তিনি বললেন, ‘এখনকার প্রজন্ম এবং আগামী যত প্রজন্ম আসবে তাদের কাছে নায়ক রাজ রাজ্জাক একটি প্রেরণার শক্তি হয়ে থাকবে।’
আগামীকাল ২২ আগস্ট মঙ্গলবার দুপুরে বনানী কবরস্থানে দাফন করা হবে নায়করাজ রাজ্জাককে। তার আগে জোহর নামাজের পর গুলাশানে আজাদ মসজিদে তার জানাজা হবে। জানালেন নায়করাজ রাজ্জাকের ছেলে সম্রাট। তিনি এখন আছেন রাজধানীর ইউনািইটেড হাসপাতালে।
সম্রাট আরও বলেন, ‘গুলশানে আজাদ মসজিদে নেওয়ার কারণ হলো, আব্বা সব সময় এই মসজিদে নামাজ পড়তেন। ’
তিনি জানান, এখন ইউনাইটেড হাসপাতালে রাজ্জাককে গোসল করানো হচ্ছে। এরপর এই হাসপাতালের শবহিমাগারে তার মরদেহ রাখা হবে। সকালে এখান থেকে নিয়ে যাওয়া হবে ।
এদিকে রাজ্জাকের মরদেহ যখন গোসলের জন্য প্রস্তুত করা হচ্ছে, তখন রুমের সামনে ছোট্ট একটু জায়গায় ভিড় করে আছে চলচ্চিত্র জগতের লোকজন। সবাই নির্বাক। পাশেই সোফায় বসে আছে নারীশিল্পীরা। অনেকেই কাঁদছেন। সবার চোখে পানি।
নায়করাজ রাজ্জাক আর নেই। আজ ২১ আগস্ট সোমবার সন্ধ্যা ৬টা ১৩ মিনিটে তিনি ইন্তেকাল করেন। ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন। রাজধানীর ইউনাইটেড হাসপাতাল সূত্র জানায়, সোমবার বিকেল ৫টা ২০ মিনিটে হার্ট অ্যাটাক হওয়া অবস্থায় নায়করাজ রাজ্জাককে হাসপাতালে আনা হয়। হাসপাতাল কর্তৃপক্ষ সব ধরনের চেষ্টা করেও ব্যর্থ হয়। ৬টা ১৩ মিনিটে তিনি মারা যান।

No comments:

Post a Comment

Note: Only a member of this blog may post a comment.

ad

All