শাকিব খানের সাথে কথা বলতে চান সালমান শাহর মা

সালমান শাহ্’, কালজয়ী একজন অভিনেতার নাম। মৃত্যুর একুশ বছর পরেও তার জনপ্রিয়তা সম্পর্কে কারো অজানা নয়। যার অকাল প্রয়াণ সইতে না পেরে আত্মহত্যা করে অন্তত চল্লিশজন ভক্ত অনুরাগী। তার মৃত্যু আজও মানুষের কাছে রহস্যময়। যদিও তার পরিবার বলছে, সালমান আত্মহত্যা নয় বরং তাকে খুন করা হয়েছে। বিশেষ করে সালমানের মায়ের সন্দেহ তারই পুত্রবধু সামিরাকে। আর এমন সন্দেহ আরো তীব্র হয়ে ওঠেছে গেল আগস্ট ফেসবুকে রাবেয়া সুলতানা রুবি নামের একজন নারী যুক্তরাষ্ট্র থেকে একটি ভিডিও বার্তা পাঠিয়ে। এমন অবস্থায় মানসিক চাপের ভেতর দিয়েই যাচ্ছেন সালমানের মা নীলা চৌধুরী।
সালমানের মৃত্যুরহস্য এবার মোড় নিয়েছে নতুন দিকে। রুবি সুলতানার বক্তব্যের উপর নির্ভর করে এবার ছেলে হত্যার বিচার শেষ করতে মরিয়া সালমানের মা নীলা চৌধুরী। বর্তমানে তিনি দেশের বাইরে আছেন। কিন্তু তারপরেও ছেলে হত্যার বিচার চাইতে শিগগির দেশে আসার ইঙ্গিত দিলেন তিনি। আর ফেসবুকে নিজের নাম্বার দিয়ে চাইলেন বর্তমানে দেশের সুপারস্টার অভিনেতা শাকিব খানকে।
গত আগস্ট থেকে রুবি সুলতানার ভিডিও বার্তার পর থেকেই মিডিয়ায় উত্তাল সালমান মৃত্যুরহস্য। ছেলের খুনের বদলা নিতে মুখিয়ে আছেন তার মা নীলা চৌধুরীও। আর এমন অবস্থায় সালমানের মা বসতে চান দেশের অভিনেতা অভিনেত্রী শিল্পীদের সঙ্গে। ফেসবুকে নিজের নাম্বার দিয়ে তারকা অভিনেতা শাকিব খানকে কথা বলার অনুরোধও করেন নীলা।
সোমবার দুপুরে ফেসবুকে সালমানের মা নীলা চৌধুরী নিজের নাম্বার দিয়ে শাকিবের সঙ্গে কথা বলার কথা জানিয়ে তিনি লিখেন, আমি সকল শিল্পী, অভিনেতা-অভিনেত্রীদের সঙ্গে বসতে চাই। শাকিবকে বলছি আমার সাথে কথা বলার জন্য। তোমরাও আমার কাছে সালমানের মতোই মূল্যবান। আমি বর্তমান প্রজন্মের সকলের সঙ্গে বসতে চাই, তোমরা ব্যবস্থা করে আমাকে জানাও।
এছাড়া সালমানকে নিয়ে অনন্য মামুন সিনেমা করার ঘোষণা দিলে চটে গিয়ে আরো একটি স্ট্যাটাস দেন নীলা চৌধুরী। স্ট্যাটাসে তিনি জানান, আমি মাত্র দেখলাম কে যেনো ঘোষণা দিয়েছেন যে সালমানকে নিয়ে তিনি ছবি করছেন, আমি নাকি পারমিশন দিয়েছি? কখন, কিভাবে পারমিশন দিলাম? এসব বাজে প্রচারণা বন্ধ করো। এখন অনেক গুরুত্বপূর্ণ সময় যাচ্ছে। এসময় জনগণের দৃষ্টি অন্যদিকে নিতে এসব প্রচারণা শুরু করেছে। আমি কাউকে পারমিশন দেইনি। সালমান শাহ্কে নিয়ে ছবি করার। সালমানকে নিয়ে কোনো ফিল্ম করা হবে না। তাকে খুন করা হয়েছে কি ফিল্মের গল্প বানানোর জন্য। এসব নোংরামি বন্ধ করো।

ad

All